কক্সবাজারে অস্ত্রসহ ২ মাদক চোরাকারবারি আটক

শেয়ার করুন

চাটগাঁ নিউজ ডেস্কঃ কক্সবাজারের রামুতে র‍্যাবের অভিযানে অস্ত্রসহ দুই মাদক চোরাকারবারি আটক হয়েছে।

রবিবার (১০ মার্চ) সাড়ে ৫ টার দিকে উপজেলার জোয়ারিয়ানালা এলাকায় এই অভিযান চালানো করা হয়। আটককৃতরা হলেন, মোহাম্মদ ইউছুফ (২৫) ও রনি কুমার শীল (২৪)।

স্থানীয়দের থেকে জানা যায়, তারা দুজনেই এলাকার চিহ্নিত অপরাধী। দীর্ঘদিন ধরে এলাকায় মাদক কেনাবেচার কাজে জড়িত। সেইসাথে তারা পরস্পর যোগসাজসে কক্সবাজারের চকরিয়া হতে অস্ত্র ও গুলি সংগ্রহ করে দুষ্কৃতিকারীদের নিকট বিক্রয় করার জন্য তাদের হেফাজতে রাখতো। জানা যায়, ইউছুফ চকরিয়া খুটাখালীর পূর্বপাড়ার মোহাম্মদ হোছনের পুত্র ও রনি একই এলাকার দুলাল চন্দ্রের পুত্র।

র‍্যাবের সূত্র থেকে জানা যায়, র‌্যাব-১৫ কক্সবাজার এর আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে খবর পায় রামুর জোয়ারিয়ানালা এলাকায় আটককৃত দুই আসামী মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে। এই সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫, সিপিসি-২ হোয়াইক্যং ক্যাম্পের একটি চৌকস দল জোয়ারিয়ানালা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ফরেস্ট বিট অফিসগামী রাস্তার মাথায় উপস্থিত হলে দুইজন ব্যক্তি রাস্তার পার্শ্বে একটি প্লাষ্টিকের বস্তা ফেলে পালানোর চেষ্টাকালে তাদেরকে আটক করা হয়। পরবর্তীতে তাদের হেফাজত থাকা দেশীয় তৈরি ১টি একনলা বন্দুক ও ১ রাউন্ড শর্টগানের কার্তুজ উদ্ধার করা হয়।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top