‘ওমর’ সিনেমায় যুক্ত হলেন বাবু, সেলিম ও নাসিরউদ্দিন

শেয়ার করুন

সিপ্লাস ডেস্ক: ‘ওমর’ সিনেমা দিয়ে পাঁচ বছর পর নতুন ছবির ঘোষণা দিয়েছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ।  সম্প্রতি ছবিটির একটি ডামি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেন নির্মাতা। মুহূর্তেই সেটি হয় ভাইরাল, শুভকামনায় ভাসেন রাজ।  সে সময় সিনেমাটির মূখ্য চরিত্রে কে অভিনয় করবেন সে প্রশ্ন রাখলে এড়িয়ে যান রাজ।

শনিবার সিনেমাটিতে তিন অভিনেতার যুক্ত হওয়ার কথা জানালেন তিনি। তারা হচ্ছেন ফজলুল রহমান বাবু, শহীদুজ্জামান সেলিম ও নাসিরউদ্দিন খান।

তিন অভিনেতার সঙ্গে চুক্তিবদ্ধ হওয়ার ছবি প্রকাশ করে রাজ বলেন, ‘ওমর’ সিনেমায় কেরামতি দেখাবেন তিন জনপ্রিয় ও শক্তিশালী অভিনেতা শহীদুজ্জামান সেলিম, ফজলুর রহমান বাবু এবং নাসিরউদ্দিন খান।  তারা আমার পরিচালনায় একসঙ্গে অভিনয় করবেন, এজন্য ফিলিং হ্যাপি! আমাদের জন্য দোয়া করবেন সবাই।’

 

‘ওমর’ রাজের নির্মিত ছয় নম্বর সিনেমা। এর চিত্রনাট্য রচনা করছেন সিদ্দিক আহমেদ। খোরশেদ আলমের প্রযোজনায় সিনেমাটি নির্মিত হচ্ছে মাস্টার কমিউনিকেশনসের ব্যানারে।

রাজ বলেন, ‘আগামী সেপ্টেম্বরে শুরু থেকে ‘ওমর’ সিনেমার শুটিং শুরু করব।  এর আগে, ৫টি সিনেমা নির্মাণ করেছেন তিনি। সিনেমাগুলো হলো- প্রজাপতি, তারকাটা, সম্রাট, যদি একদিন।  সিনেমাগুলোয় অভিনয় করেছেন শাকিব খান, আরিফিন শুভ, মোশাররফ করিম, মৌসুমী, জাহিদ হাসান, তাহসান, শ্রাবন্তী, মীম।

Scroll to Top