ওবায়দুল কাদেরের সাথে সৈয়দ সাইফুদ্দীন আহমদের সাক্ষাৎ

শেয়ার করুন

চাটগাঁ নিউজ ডেস্ক: সদ্য নিবন্ধন পাওয়া বাংলাদেশ সুপ্রিম পার্টি আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে লড়তে চায়। চট্টগ্রাম-২ (ফটিকছড়ি) আসন থেকে নৌকা প্রতীক চান দলটির চেয়ারম্যান সৈয়দ সাইফুদ্দীন আহমদ।

এই আসনে বর্তমান সংসদ সদস্য ১৪ দলের শরিক বাংলাদেশ তরিকত ফেডারেশনের চেয়ারম্যান নজিবুল বশর মাইজভাণ্ডারি। জানা গেছে, তার জায়গায় মনোনয়ন পেতে পারেন সুপ্রিম পার্টির চেয়ারম্যান।

জোটের শরিক না হয়েও এবার আসন নিয়ে জোটের ভেতরে ও বাইরে চলছে নানা আলোচনা। এর মধ্যে হঠাৎ আজ শনিবার (১৬ ডিসেম্বর) আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দেখা গেল সুপ্রিম পার্টির চেয়ারম্যান সৈয়দ সাইফুদ্দীন আহমদকে। আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে সাক্ষাৎ করেন তিনি। দুজনের মধ্যে প্রায় আধা ঘণ্টা মতবিনিময় হয়। আলোচনা শেষে দুপুর সোয়া ১টায় আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয় থেকে বের হন বাংলাদেশ সুপ্রিম পার্টির চেয়ারম্যান সৈয়দ সাইফুদ্দীন আহমদ।

এ ব্যাপারে জানতে চাইলে সুপ্রিম পার্টির চেয়ারম্যান সৈয়দ সাইফুদ্দীন আহমদ বলেন, ‘আজ মহান বিজয় দিবস। এ উপলক্ষে ওবায়দুল কাদেরের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেছি। এছাড়া নির্বাচন বিষয়ে কিছু কথা হয়েছে।’

সৈয়দ সাইফুদ্দীন আহমদ আরও বলেন, ‘আমাদের কিছু প্রার্থী নিয়ে কথা বললাম। পাশাপাশি নির্বাচনের সার্বিক বিষয় নিয়ে কথা হয়েছে। আমাদের যেসব আসনে ভালো প্রার্থী আছে, জয়ের ব্যাপারে আশাবাদী—সেসব প্রার্থীদের নিয়ে কথা বললাম। আমাদের কোনো প্রার্থী যেন ভোটের ব্যাপারে বাধা না পায়।’

সৈয়দ সাইফুদ্দীন আহমদ আরও বলেন, ‘তিনি (ওবায়দুল কাদের) আশ্বস্ত করেছেন অবাধ, নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচন হবে।’

Scroll to Top