ঈদে ভাড়া মওকুফ করে বাড়িওয়ালার উপহার

শেয়ার করুন

চাটগাঁ নিউজ ডেস্ক: নিত্যপণ্যের মূল্যবৃদ্ধিতে আসন্ন ঈদের অতিরিক্ত খরচের চাপ কমানো এবং ঈদ আনন্দকে প্রাণবন্ত করতে ভাড়াটিয়াদের বাড়িভাড়া মওকুফ করেছেন রাজধানীর মিরপুর এলাকার একটি বাড়ির মালিক। আর বিষয়টি ভাড়াটিয়াদেরকে চিঠির মাধ্যমে জানিয়েছেন তিনি।

সোমবার (১ এপ্রিল) ওই বাড়ির মালিকের চিঠি সামাজিক মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

জানা গেছে, সোমবার (১ এপ্রিল) রাজধানীর মিরপুরের রুপালি হাউজিংয়ের ৬১ নম্বর বাড়ির ভাড়াটিয়া তার ব্যক্তিগত ফেসবুক আইডিতে বিষয়টি জানালে তা মুহূর্তে ভাইরাল হয়ে যায়। নেটিজেনরা প্রশংসায় ভাসাচ্ছেন ওই বাড়ির মালিককে। এই বাড়িওয়ালার হাউজিংয়ে দুইটা বাড়ি আছে এবং সবার জন্য এবার ঈদে এই উপহার দিয়েছেন তিনি।

একজন কমেন্টে লিখেছেন, ঢাকার এক বাড়িওয়ালা তার ভাড়াটিয়ার জন্য উদারতা দেখিয়েছেন। আল্লাহ নিশ্চয় উত্তম কাজের উত্তম প্রতিদান দেবেন। তবে এমন হৃদয়বান মানুষের সংখ্যা সমাজে বৃদ্ধি পাওয়া দরকার। আমরা প্রত্যেকে নিজের জায়গা থেকে রোজা বা ঈদ উপলক্ষে এমন একটি করে ভালো কাজ করলে সমাজে একটা বিরাট পরিবর্তন আসবে।

আরেকজন লিখেছেন, এমন ভালো মানুষ আছে বলেই পৃথিবী টিকে আছে।

পোস্টদাতা আলিমুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, আমি একজন ভাড়াটিয়া হিসেবে আমার আবেগ প্রকাশ করেছি মাত্র। তবে বাড়ির মালিক বিষয়টি গোপন রাখতেই পছন্দ করেন বলে জানিয়েছেন তিনি।

চাটগাঁ নিউজ/এমআর

Scroll to Top