আমিরাতে প্রকৌশলীদের উদ্যোগে আল আইনে বনভোজন ও মিলনমেলা

শেয়ার করুন

আমিরাত প্রতিনিধি: সংযুক্ত আরব আমিরাতের গ্রীন সিটি আল আইনে শনিবার (১১ ফেব্রুয়ারি) অনুষ্ঠিত হয়ে গেল নন রেসিডেন্ট বাংলাদেশী প্রকৌশলীদের মিলন মেলা। সকাল হতেই জাবেল হাফিত এর গ্রীন মোবাজ্জারায় একত্রিত হতে থাকে আমিরাতের বিভিন্ন প্রদেশ থেকে আগত প্রকৌশলীরা। সকাল ১০ টায় আগত অতিথিদের বরণ করে নেন প্রকৌশলী মোহাম্মদ সাইদুর রহমান মুক্তা ও আব্দুর রাজ্জাক। এই বরণের মধ্যদিয়েই অনুষ্ঠানের আনুষ্ঠানিকতা শুরু হয়।

এর পর প্রকৌশলী আমিনুল ইসলাম ও শরিফুল ইসলামের পরিচালনায় শুরু হয় শিশুদের চিত্র আংকন, দৌড়, কুইজ এবং কুরআন প্রতিযোগিতা।দুপুরের মধ্যাহ্নভোজ যার নেতৃত্বে ছিলেন এক দল তরুণ প্রকৌশলী। এর পরপর শুরু হয় প্রকৌশলীদের পেনাল্টি কিক এবং মহিলাদের বালিশ বিতরণ প্রতিযোগিতা। বিকালে ইকবাল হোসেনের মিষ্টি দিয়ে নাস্তার শুরু এবং নানান মুখরোচক খাবার দিয়ে তা শেষে হয়।

এর পর শুরু হয় আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান।

প্রকৌশলী বিকো রায়ের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রকৌশলী আশরাফুল ইসলাম রাজু এবং সাংগঠনিক বক্তব্য রাখেন প্রকৌশলী রেজাউর রহমান।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এবং গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন বাংলাদেশ সমিতির সম্মানিত সভাপতি প্রকৌশলী মোয়াজ্জেম হোসেন, IEB, UAE  সভাপতি প্রকৌশলী আব্দুস সালাম খান ও সাধারণ সম্পাদক প্রকৌশলী ওসমান গনি, আরো উপস্থিত ছিলেন এবং সংক্ষিপ্ত বক্তব্য প্রদান করেন প্রকৌশলী আব্দুর রশিদ, আব্দুল হামিদ, সাজ্জাদ হোসেন, ইজাজ কলিম, রেজাউল ইসলাম,মইনুল ইসলাম, আমজাদ হোসেন খান, হাবিবুর রহমান কবির, মোহাম্মদ আকিক,মোস্তাফিজুর রহমান, মমিনুল ইসলাম মানিক, ইকবাল হোসেন ও জহিরুল ইসলাম প্রমুখ। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংবাদিক সঞ্জিত কুমার শীল।

আয়োজক কমিটির মধ্যে উপস্থিত ছিলেন  ড: মেহেদী হাসান, ড: সায়েম মজুমদার, ইফতেখার হোসেন, শরিফুল ইসলাম, গোলাম কিবরিয়া, সঞ্জয় কুমার দে, আক্তার হোসেন, একরাম উদ্দিন, ওমর ফারুক, ফোরকান মোহাম্মদ, আলম সাহ, আব্দুল্লাহ আল নোমান, এস এম আনিসুল আলম, এমদাদুর জামান, গোলাম কাদের।

সর্বশেষ বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণের মধ্যেদিয়ে স্বরনীয় এই মিলন মেলার পরিসমাপ্তি হয়।

Scroll to Top