আবুধাবীতে ফটিকছড়ির ১৭ নং জাফত নগর চেয়ারম্যানের গণ সংবর্ধনা

শেয়ার করুন

আমিরাত প্রতিনিধি: বাংলাদেশ প্রবাসী কল্যাণ সংস্থার উদ্যোগে চট্টগ্রামের বৃহত্তর ফটিকছড়ির ১৭ নং জাফত নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিয়াউদ্দিন জিয়া’র আরব আমিরাত আগমন উপলক্ষে এক  গণ সংবর্ধনার আয়োজন করা হয়েছে।

বুধবার (৭ জুন) বাদে এশা মোছাফ্ফার রজনী গন্ধা খান সিআইপি হলরুমে সংগঠনের সভাপতি বিশিষ্ঠ শিল্পপতি  ও মানবতার সেবক আলহাজ্ব ফখরুল ইসলাম খান সিআইপির সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা  করেন সাধারণ সম্পাদক মোহাম্মদ ইস্কান্দার।

অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি ও প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১৭ নং জাফত নগর ইউনিয়নের চেয়ারম্যান  জিয়াউদ্দিন জিয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  দুবাই আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এনামুল হক, আবুধাবীর বিশিষ্ঠ ব্যবসায়ী মোহাম্মদ মউন উদ্দিন, মোহাম্মদ পারভেজ, মোহাম্মদ ফরিদ, মোহাম্মদ বাতেন প্রমুখ।

বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি ছরোয়ার  আজম, আবুধাবি আওয়ামী যুব লীগের সাংগঠনিক সম্পাদক আনিসুর রহমান, শফিউল আজম, তাজ উদ্দিন, মোহাম্মদ এনাম প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা সংবর্ধিত অতিথির বিভিন্ন কর্মকান্ডের প্রশংসা করে নিজ নিজ এলাকার বিভিন্ন দাবী ধাওয়া তুলে ধরেন।

সংবর্ধিত অতিথি করোনা কালীন সময়ে তার এলাকার দু:স্হদের জন্য সিআইপি ফখরুলের অনুদানের জন্য ধন্যবাদ জানান। এবং সকলকে নিজ নিজ এলাকার উন্নয়নে এগিয়ে আসার আহবান জানান।

অনুষ্ঠানের সভাপতি সকলকে বৈধ চ্যানেলে রেমিট্যান্স প্রেরন করে দেশকে আরো এগিয়ে নেবার আহবান জানান

Scroll to Top