আনোয়ারায় মৎস্য কর্মকর্তাকে মারলেন ইউপি সদস্য

শেয়ার করুন

চাটগাঁ নিউজ ডেস্ক : আনোয়ারায় মৎস্যজীবীর কার্ড না পাওয়ায় উপজেলা মেরিন ফিসারিজ অফিসার মো. হোজ্জাতুল ইসলামকে পেটালেন ইউপি সদস্য আবদুল শুক্কুর।

সোমাবার (১২ ফেব্রুয়ারি) বিকাল সাড়ে ৪টায় উপজেলা গেটে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত আবদুল শুক্কুর পরৈকোডা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য।

ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানান, বিকালে মৎস্য অফিসার উপজেলা গেট দিয়ে বের হওয়ার সময় ওই ইউপি সদস্য তার পথরোধ করে হঠাৎ চড় থাপ্পড় মারা আরম্ভ করে। পরে লোকজন গিয়ে এসে তাকে উদ্ধার করে। এসময় ওই ইউপি সদস্য অকথ্য ভাষায় গালিগালাজ করে।

ঘটনার শিকার মৎস্য কর্মকর্তা মো. হোজ্জাতুল ইসলাম বলেন, ইউপি সদস্য আবদুর শুক্কুর কিছু দিন আগে কয়েকজন লোক নিয়ে আমার কাছে এসে তাদেরকে মৎস্যজীবী কার্ড দিতে বলে। কিন্তু তারা পেশায় কেউ মৎস্যজীবী নয়, সবাই সিএনজি অটোরিকশাচালক। তাই আমি তাদেরকে মৎস্যজীবী কার্ড দিতে অপারগতা জানালে ইউপি সদস্য আবদুল শুক্কুর আমাকে দেখে নেবে বলে হুমকি দেয়।

তিনি বলেন, সোমবার আমি অফিস থেকে বের হওয়ার পর উপজেলা গেটে আমার উপর হামলা করে। এ ঘটনায় আমি আইনগত ব্যবস্থার প্রস্ততি নিচ্ছি।

অভিযুক্ত ইউপি সদস্য আবদুল শুক্কুর তার বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করে বলেন, আমার এলাকার কিছু মৎস্যজীবীকে সহায়তা প্রদানের জন্য মৎস্য অফিসারকে বললে তিনি আমার সাথে খারাপ ব্যবহার করেন। ওই ঘটনা নিয়ে সোমবার উভয়ের মধ্যে ধাক্কাধাক্কি হয়।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মো. ইশতিয়াক ইমন বলেন, একজন সরকারী কর্মকর্তার উপর হামলা কখনো কাম্য নয়, ঘটনা তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

চাটগাঁ নিউজ/এসএ

Scroll to Top