আনোয়ারায় অস্ত্রের মুখে সাবেক চেয়ারম্যানের ৩ গরু লুট

শেয়ার করুন

চাটগাঁ নিউজ ডেস্কঃ আনোয়ারায় কর্মচারীকে অস্ত্রের মুখে রেখে বিএনপি নেতা ও বরুমচড়া ইউনিয়নের চেয়ারম্যান মো. হুমায়ুন কবির চৌধুরী আনচারের খামার থেকে ৩টি গরু লুটের ঘটনা ঘটেছে।

রবিবার (৩১ মার্চ) মধ্যরাতে তার মালিকানাধীন গরুর খামার থেকে কর্মচারীকে বেঁধে রেখে অস্ত্রের মুখে ৬ লাখ টাকা দামের গরুগুলো লুট করে নিয়ে যায় চোরের দল।

এই বিষয়ে দক্ষিণ জেলা বিএনপি নেতা ও বরুমচড়া ইউনিয়নের চেয়ারম্যান মো. হুমায়ুন কবির চৌধুরী আনচার বলেন, রবিবার মধ্যরাতে আমার খামারের কর্মচারী স্বপন (৫৫) ও পাশ্ববর্তী সেচ পাম্প থেকে আরেক দিনমজুরকে ধরে এনে আমার খামারে বেঁধে অস্ত্রের মুখে ৩টি বড় গরু লুট করে নিয়ে যায় চোরের দল। গরু ৩টির বর্তমান বাজার মূল্য ৬ লাখ টাকার বেশি হবে।

তিনি আরো বলেন, ঘটনার সময় আমার খামারে ৫ দুষ্কৃতকারী প্রবেশ করে। আর তিনজন বাইরে পাহাড়ায় ছিল। পিকআপে করে গরুগুলো তুলে নিয়ে মুহূর্তে পালিয়ে যায় সঙ্ঘবদ্ধ দুষ্কৃতকারীরা। ঘটনার পর পর পুলিশকে আমি এ বিষয়ে জানালে পুলিশ ঘটনাস্থলে আসে। এ ব্যাপারে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হবে।

এ বিষয়ে আনোয়ারা থানায় যোগাযোগ করা হলে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহম্মদ চাটগাঁ নিউজকে জানান, খামার থেকে গরু চুরির বিষয়টি পুলিশ তদন্ত করা হচ্ছে।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top