আদালতে হঠাৎ অসুস্থ সাবেক এসপি বাবুল, হয়নি সাক্ষ্য

শেয়ার করুন

চাটগাঁ নিউজ ডেস্ক : চাঞ্চল্যকর মাহমুদা খানম মিতু হত্যা মামলায় চট্টগ্রাম আদালতে হাজির করার পর সাবেক পুলিশ সুপার বাবুল আক্তার অসুস্থ হয়ে পড়েন। ফলে মামলার সাক্ষ্যগ্রহণ করা হয়নি। পরে কারাগারে ফেরার জন্য তিনি প্রিজন ভ্যানে উঠতে অস্বীকৃতি জানান। তবে তাকে প্রিজন ভ্যানেই ফেনী কারাগারে পাঠানো হয়।

সোমবার (১৩ মে) বেলা সাড়ে ১২টার দিকে চট্টগ্রামের তৃতীয় অতিরিক্ত মহানগর দায়রা জজ মো. জসিম উদ্দিনের আদালতে এ ঘটনা ঘটেছে।

আদালতের বেঞ্চ সহকারি নেছার আহমেদ জানান, মিতু হত্যা মামলার সাক্ষ্যগ্রহণের জন্য বাবুল আক্তারকে সকাল ১০টার দিকে ফেনী কারাগার থেকে আদালতে হাজির করে পুলিশ। বাবুল আক্তারকে আদালত কক্ষে আইনজীবী ও বিচারপ্রার্থীদের জন্য নির্ধারিত বেঞ্চে বসানো হয়। তখন অন্য মামলার কার্যক্রম চলছিল। আদালত কক্ষেই একপর্যায়ে অসুস্থবোধ করতে থাকেন বাবুল আক্তার। তখন তাকে বেঞ্চে শোয়ানো হয়। সেখানে পুলিশ ও স্বজনরা তাকে প্রাথমিক সেবা দেন। কিছুক্ষণ পর তিনি সুস্থবোধ করতে থাকেন।

নেছার আহমেদ বলেন, অসুস্থ হওয়ার কারণে সাক্ষ্যগ্রহণ হওয়ার কথা থাকলেও তা হয়নি। রাষ্ট্রপক্ষে পিপি সাহেব সময়ের আবেদন করেছেন। আদালত ১৫ মে সাক্ষ্যগ্রহণের সময় নির্ধারণ করেছেন। সাক্ষ্যগ্রহণ না হওয়ায় তাকে যখন কারাগারে নেয়ার প্রস্তুতি নিচ্ছিল পুলিশ, তিনি প্রিজন ভ্যানে যেতে অপারগতা প্রকাশ করে মাইক্রোবাসে করে তাকে কারাগারে নেয়ার দাবি করেন। পরে তাকে প্রিজন ভ্যানে করে ফেনী কারাগারে নেয়া হয়েছে।’

চাটগাঁ নিউজ/এসএ

Scroll to Top