আজমানে বাংলাদেশ সমিতি’র উদ্যোগে বার্ষিক বনভোজন

শেয়ার করুন

চাটগাঁ নিউজ ডেস্কঃ বাংলাদেশ সমিতি আজমান এর উদ্যোগে রবিবার (২১ জানুয়ারি) দুবাইয়ের মুশরিক পার্কে বার্ষিক বনভোজনের আয়োজন করা হয়।

আয়োজনে ৬ শতাধিক লোকের উপস্থিতি যেন মিলনমেলায় পরিণত হয়। মেলায় ছিল বাংলা সংস্কৃতি ঐতিহ্যের নানা রকম খেলাধুলা- শিশু-কিশোরদের জন্য মেধা যাচাই পরীক্ষা, মহিলাদের পিলু পাসিং, পুরুষদের হাড়িভাঙ্গা এবং চট্টগ্রামের ঐতিহ্যবাহী মেজবান।

মেলায় বিভিন্ন প্রদেশ থেকে সপরিবারে উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। যা নজর কারে ভিনদেশীদেরও। আজমান বাংলাদেশ সমিতির সভাপতি আব্দুল আলীমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শিকদার মোঃ সাফায়েত উল্লাহর সঞ্চালনায় মেলায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ কনস্যুলেটের কনসাল জেনারেল বিএম জামাল হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে কনসাল জেনারেল বিএম জামাল হোসেন বলেন, প্রবাসে শত কর্মব্যস্ততার মাঝেও এরকম বিনোদনের আয়োজনের পাশাপাশি নতুন প্রজন্মকে দেশীর সংস্কৃতি ঐতিহ্য সম্পর্কে ধারণা দেওয়া সত্যিই প্রশংসনীয়।
এজন্য সংগঠনকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, দেশের সংস্কৃতি ঐতিহ্য সম্পর্কে নতুন প্রজন্মকে ধারণা দিতে অন্যান্য সংগঠনগুলো এরকম আয়োজন করা উচিত।

এইসময় বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ওমেন অ্যাসোসিয়েশন দুবাই সভাপতি মিসেস আবিদা হোসেন, সমিতির প্রধান উপদেষ্টা মো. আব্দুল কুদ্দুস, উপদেষ্টা মাহাবুব আলম মানিক, সিনিয়র সহ-সভাপতি সেলিম উদ্দিন চৌধুরী, সহ-সভাপতি জাকির হোসাইন, সাধারণ সম্পাদক শিকদার মো. সাফায়েত উল্লাহ, যুগ্ন সাধারণ সম্পাদক মো. মাহিন উদ্দিন, মকবুল হোসাইন, সাংগঠনিক সম্পাদক শেখ মোহাম্মদ করিম, সহ সাংগঠনিক সম্পাদক বারেকুজ্জামান, সহ সাংগঠনিক সম্পাদক আবুল বাশার, অর্থ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, মহিলা বিষয়ক সম্পাদক হেলেনা পারভীন কল্পনাসহ আরো অনেকে। আলোচনা শেষে ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top