অষ্ট্রেলিয়া ও যুক্তরাষ্ট্রে ইমরান-কনার এক ডজন কনসার্ট

শেয়ার করুন

সিপ্লাস ডেস্ক: শো করতে অষ্ট্রেলিয়া গেছেন নন্দিত কন্ঠশিল্পী ইমরান মাহমুদুল ও দিলশাদ নাহার কনা। গতকাল মেলবোর্নে পৌঁছেছেন এই সংগীতজুটি। দেশটিতে পোঁছে ভক্তদের সঙ্গে কয়েকটি ছবি শেয়ার করেছেন এই ‘দিল দিল দিল’ জুটি।

জানা গেছে, আগামীকাল অষ্ট্রেলিয়ার মেলবোর্ন শহরে  এক কনসার্টে গাইবেন তারা। এরপর যুক্তরাষ্ট্রেও  শোতে অংশ নেবেন ইমরান-কনা।  দুই দেশ মিলে তাদের ১২ টি শো করার কথা রয়েছে।  এরপর ২৮ আগষ্ট যাবেন যুক্তরাষ্ট্রে । সেখানের নিউইর্য়ক, ডালাস,ভার্জেনিয়া,লসএঞ্জেলেসসহ কয়েকটি অঙ্গরাজ্যে জুড়ে ১০ টি শোতে অংশ নেবেন বলে জানিয়েছেন কনা।

অষ্ট্রেলিয়া ও যুক্তরাষ্ট্র  ট্যুর প্রসঙ্গে কনা বলেন,‘বেশ বিরতির পর অষ্ট্রেলিয়া ট্যুরে এসেছি। অনেক ভালো লাগছে। এরপর রয়েছে যুক্তরাষ্ট্র  সফর। সবমিলিয়ে ১২ টি শো করবো বলে  আশা করছি। শো এ সংখ্যা  আরও বাড়তে পারে। আশা করছি, ইমরান ও আমি মিলে শ্রোতাদের সফল কনসার্ট উপহার দিতে পারবো।’

প্লেব্যাক জুটি হিসেবে এখন বেশ জনপ্রিয় কনা ও ইমরান । দুজনেই  গান নিয়ে বেশ ব্যস্ত।  ঈদে কনার গাওয়া ‘সুড়ঙ্গ’ সিনেমার ‘কলিজা আর জান’  যেমন জনপ্রিয় হয়েছে,  তেমনি ইমরান মাহমুদুলের ‘প্রহেলিকা’র গান ‘মেঘের নৌকা’ও  শ্রোতাদের মন ছুঁয়েছে। সম্প্রতি সিএমভির ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছে দুজনের গাওয়া ‘মনের আবদার’।

Scroll to Top