নারী সাফ চ্যাম্পিয়নশিপে ভারতকে হারিয়ে ফাইনালে বাংলাদেশ

শেয়ার করুন

চাটগাঁ নিউজ ডেস্কঃ সাগরিকার একমাত্র গোলে ভারতকে হারিয়ে অনূর্ধ্ব-১৯ নারী সাফ চ্যাম্পিয়নশিপের ফাইনালে উঠে গেল বাংলাদেশ। নির্ধারিত ৯০ মিনিটের খেলায় গোলশূন্য ড্র ছিল। ইনজুরি সময়ের প্রথম মিনিটেই কেঁপে উঠল কমলাপুর স্টেডিয়ামের গ্যালারি। শেষ বেলায় ভারতের জালে ১-০ গোলে শুরু হয় বাংলাদেশের গোল উৎসব।

চার দলের টুর্নামেন্ট চার দলই দুটি করে ম্যাচ খেলেছে। দুই ম্যাচ শেষে বাংলাদেশ ৬ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে। শেষ ম্যাচে ভুটানের বিপক্ষে হারলেও সমস্যা নেই বাংলাদেশের। নেপাল ও ভারতের মধ্যকার ম্যাচের জয়ী দল হবে আরেক ফাইনালিস্ট। বাংলাদেশের আজকের জয়ে টুর্নামেন্ট থেকে বিদায় হয়েছে ভুটানের।

এর আগে নেপালকে ৩-১ গোলে হারিয়ে মুকুট ধরে রাখার মিশন শুরু করে সাইফুল বারী টিটুর দল। টানা দুই ম্যাচে নেপাল ও ভারতের বিপক্ষে জিতে ৬ পয়েন্ট নিয়ে অবশেষে ফাইনাল নিশ্চিত করলো লাল সবুজের দল।

বাংলাদেশের পরবর্তী ম্যাচ ৬ ফেব্রুয়ারি। ভুটানের বিপক্ষে সেই ম্যাচ শুধু নিয়ম রক্ষার। টুর্নামেন্টের ফাইনাল ৮ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে। ভুটানের বিপক্ষে পরের ম্যাচটা বাংলাদেশের মেয়েদের জন্য এখন শুধুই আনুষ্ঠানিকতা। আফঈদা, স্বপ্নাদের চোখ এখন ৮ তারিখের ফাইনালে। সেদিন তারা কাকে প্রতিপক্ষ হিসেবে পাবেন, আসল অপেক্ষা সেটা দেখার।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top